Header Ads

  • Breaking News

    বাগেরহাটে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

    Daily-sangbad-pratidin-bagerhat-rab-fight

    বাগেরহাটের মোল্লাহাটে ঢাকা-মংলা মহাসড়কে র‌্যাবের সঙ্গে  বন্দুকযুদ্ধে এক অজ্ঞাত সন্ত্রাসী নিহত হয়েছে। রবিবার দিবাগত গভীর রাতে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহতের লাশ মোল্লাহাট থানায় হস্তান্তর করা হয়েছে।
    খুলনা র‌্যাব-৬ এর অতিরিক্ত পুলিশ সুপার এনায়েত হোসেন মান্নান জানান, মোল্লাহাট ও গোপালগঞ্জ এলাকায় বাস ডাকাতি বেড়ে যাওয়ায় র‌্যাব-৬ এর পক্ষ থেকে মোল্লাহাট এলাকায় একটি চেকপোস্ট বসানো হয়। রবিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে দুটি মোটরসাইকেল বেপরোয়া গতিতে চালিয়ে আসতে দেখে র‌্যাবের পক্ষ থেকে তাদের চ্যালেঞ্জ করা হয়। এ সময় মটর সাইকেল দুটি ইউটার্ন করে পিছনের দিকে চলে যাওয়ার চেষ্টা করে। একটি মটর সাইকেল খুব কাছে চলে আসায় তারা র‌্যাবের উপর গুলিবর্ষণ করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় র‌্যাবও আত্মরক্ষার্থে গুলিবর্ষণ করে। পরে ওই মটর সাইকেলের তিন জনের একজন গুলিবিদ্ধ হয়ে পড়ে যায়। তাদের অপর দুই সহযোগী পালিয়ে যায়।
    পরে ঘটনাস্থলে তল্লাসি করে গুলিবিদ্ধ অবস্থায় এক সন্ত্রাসী, একটি বিদেশী পিস্তল, ৩ রাউন্ডগুলি ও একটি গুলির খোসা উদ্ধার করা হয়। গুলিবিদ্ধ সন্ত্রাসীকে মোল্লাহাট স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে। পরে লাশ মোল্লাহাট থানায় হস্তান্তর করা হয়।
    মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খায়রুল আনাম জানান, র‌্যাবের পক্ষ থেকে একটি অজ্ঞাত লাশ থানায় হস্তান্তর করা হয়েছে। তার পরিচয় এখনও পাওয়া যায়নি। ময়না তদন্তের জন্য মরদেহটি বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad