Header Ads

  • Breaking News

    ১৫২ মাদকসেবী ও ব্যবসায়ীর স্বাভাবিক জীবনে ফেরার অঙ্গীকার

    Daily-sangbad-pratidin-Gaibandha

    গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার ১৭টি ইউনিয়নের ১৫২ জন মাদকসেবী ও ব্যবসায়ী  স্বাভাবিক জীবনে ফেরার অঙ্গীকার করেছেন। বৃহস্পতিবার দুপুরে গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে গোবিন্দগঞ্জ থানা পুলিশ ও গোবিন্দগঞ্জ উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের যৌথ আয়োজনে মাদকবিরোধী এক সমাবেশে এই অঙ্গীকার করেন তারা।
    গাইবান্ধার পুলিশ সুপার মাসরুকুর রহমান খালেদের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন গাইবান্ধা-৪ (গোবিন্দগঞ্জ) আসনের সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ, পুলিশের রংপুর রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, গাইবান্ধার জেলা প্রশাসক গৌতম চন্দ্র পাল, গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক কবির আহমেদ, গোবিন্দগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সরকার, গোবিন্দগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবর রহমান, গোবিন্দগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুল ইসলাম আজাদ, উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সদস্য সচিব ফিরোজ খানুন, পৌর কমিউনিটি পুলিশিং ফোরামের আহ্বায়ক মুকিতুর রহমান রাফি প্রমুখ।
    সমাবেশে মাদকসেবী ও ব্যবসায়ীদের মাদকদ্রব্য সেবন ও মাদকদ্রব্য বিক্রি বন্ধ করার জন্য শপথ বাক্য পাঠ করান সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ। শেষে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। সমাবেশে  নিজস্ব তহবিল থেকে ২০ জন মাদকসেবী ও ব্যবসায়ীর প্রত্যেককে পাঁচ হাজার টাকা করে অর্থ সহায়তা দেন সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ।
    অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তা ছাড়াও রাজনৈতিক, সামাজিক ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad