Header Ads

  • Breaking News

    ফেনী ফুলগাজীতে মা-মেয়ে হত্যাকাণ্ডের ঘটনায় আরও একজন আটক

    Daily-sangbad-pratidin-feni-fulgazi

    ফেনীর ফুলগাজীর জিএমহাটে মা-মেয়ে হত্যাকাণ্ডের প্রধান সন্দেহভাজন ফারুক ভূঞাকে (৩৮) আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।
    শুক্রবার বেলা ১১টার দিকে জিএমহাট ইউপি চেয়ারম্যান মজিবুল হকের নেতৃত্বে পূর্ব বশিকপুর গ্রামের শাহজাহান হুজুরের বাড়ি থেকে তাকে আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাকে আটক করে থানায় নিয়ে যায়। আটক ফারুক ওই গ্রামের গুন্ডু মিয়ার ছেলে।
    হত্যাকাণ্ডের ঘটনায় সন্দেহভাজন আটক পূর্ব বশিকপুর গ্রামের শাহজাহান ভূঞার ছেলে সাইদুল ইসলাম রনি (৩২) ও একই গ্রামের মৃত আব্দুল মতিন পাটোয়ারীর ছেলে জোবায়ের হোসেনকে (২৭) শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে। এ নিয়ে আটকের সংখ্যা গিয়ে দাঁড়ালো তিনজনে।
    এর আগে গত বুধবার ফুলগাজীর জিএমহাটে বিবি ফাতেমা সাথী (২৬) নামে এক স্বামী পরিত্যক্তা নারীকে কুপিয়ে ও তার ৫ বছরের মেয়ে ইশমাকে শ্বাসরোধ করে হত্যা করে দুর্বৃত্তরা।
    ফুলগাজী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম মোর্শেদ ঘটনার সন্দেহভাজন আটক দুইজনকে জেল হাজতে পাঠানোর সত্যতা নিশ্চিত করে বলেন, এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড এ ঘটনায় সন্দেহভাজন ফারুক নামে আরও একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad