Header Ads

  • Breaking News

    টাইগারদের বিপক্ষে দল গড়তে 'হিমশিম' খাচ্ছে অস্ট্রেলিয়া


    চলমান সময়টা মোটেও ভালো যাচ্ছে না ক্রিকেট অস্ট্রেলিয়ার। ক্রিকেটারদের সঙ্গে বোর্ডের সংঘাতের কারণে বাংলাদেশ সফর নিয়েও দেখা দিয়েছে অনিশ্চিয়তা। তবে এখনো আশা হারাননি কোচ ড্যারেন লেহম্যান ও প্রধান নির্বাচক ট্রেভর হর্নস। তাইতো এরই মধ্যে শুরু হয়ে গেছে সফরের প্রস্তুতি। কিন্তু সেখানে বাধা হয়ে দাঁড়িয়েছে মিচেল স্টার্কের চোট। পেস আক্রমণে তার বিকল্প খুঁজে পাচ্ছে না বোর্ড।
    জানা গেছে, স্টার্কের জায়গায় দক্ষিণ আফ্রিকার বিপক্ষে অস্ট্রেলিয়া ‘এ’ দলের সিরিজ থেকে একজন পেসার নির্বাচন করার পরিকল্পনা ছিল নির্বাচকদের। তবে ক্রিকেটাররা দক্ষিণ আফ্রিকা সফর বয়কট করলে নির্বাচকদের সেই পরিকল্পনা ভেস্তে যায়।  এ ব্যাপারে ক্রিকেট অস্ট্রেলিয়ার ওয়েবসাইটে প্রকাশিত এক প্রতিবেদনে বলা হয়েছে, ‘এ’ দলের দক্ষিণ আফ্রিকা সফর বাতিল হওয়ায় বিপাকে পড়েছেন নির্বাচকরা। নতুনরা কে কেমন অবস্থায় আছে, সেটা তারা বুঝতে পারছেন না। এমনকি সফরের জন্য ১৩ জনকে রাজি করানোই কঠিন হয়ে পড়েছে!
    উল্লেখ্য, এখনো আগের অবস্থানেই আছে ক্রিকেট অস্ট্রেলিয়া এবং দেশটির ক্রিকেটাররা। নিজেদের দাবি আদায় না হলে বাংলাদেশ সফরও বর্জন করবেন বলে হুঁশিয়ারি দিয়ে রেখেছেন ওয়ার্নার-স্মিথরা।
    দু'টি টেস্ট খেলতে আগামী ১৮ আগস্ট বাংলাদেশে আসার কথা টিম অস্ট্রেলিয়ার।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad