Header Ads

  • Breaking News

    অস্ট্রেলিয়া থেকে কোনো নেতিবাচক খবর পায়নি বিসিবি


    বেশ কিছুদিন ধরেই খেলোয়াড় ও বোর্ডের সঙ্গে দ্বন্দ্ব চলছে অস্ট্রেলিয়ান ক্রিকেটারদের। আর এই দ্বন্দের কারণে অনিশ্চয়তার মধ্যে রয়েছে অস্ট্রেলিয়া ক্রিকেট দলের বাংলাদেশ সফর। এর মধ্যেই গতকাল শুক্রবার রাতে জানা গেছে, অস্ট্রেলিয়ার ক্রিকেট বোর্ড বিসিবির কাছে নাকি একটি বার্তা পাঠিয়ে জানিয়েছে, সিরিজ বাতিল হতে পারে এমন প্রস্তুতি নিয়ে রাখতে।
    তবে বিসিবি অবশ্য বলছে, এমন নেতিবাচক কোনো খবর পায়নি তারা। শনিবার বিসিবির সাংবাদিক লাউঞ্জে বসে প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন জানান, ক্রিকেট অস্ট্রেলিয়ার (সিএ) পক্ষ থেকে এখনও পর্যন্ত কোনো নেতিবাচক বার্তা বিসিবির কাছে পাঠানো হয়নি।
    অস্ট্রেলিয়া নির্ধারিত সময়েই আসবে বলে আশাবাদী বিসিবি। এ ব্যাপারে বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামউদ্দিন চৌধুরী সুজন বলেন, ‘অস্ট্রেলিয়ার না আসার খবর মোটেও ঠিক নয়, এ সব উড়ো খবর। আমাদের বিশ্বাস, তারা নির্ধারিত সময়ে বাংলাদেশ সফরে আসবে। তা ছাড়া অসি একটি পর্যবেক্ষকদল আগামী ২৫ জুলাই বাংলাদেশে আসছে। ’
    বিসিবি আশাবাদী হলেও অস্ট্রেলিয়ান বোর্ড ও ক্রিকেটারদের মধ্যে দ্বন্দ্বটা এখনো মেটেনি। আর তার সমাধান না হলে বাংলাদেশ সফরটি অনিশ্চিত হয়ে যেতে পারে। কয়েক দিন আগে অস্ট্রেলিয়া ‘এ’ দল দক্ষিণ আফ্রিকা সফর বাতিল করে।
    খেলোয়াড় ও অস্ট্রেলিয়ান ক্রিকেট বোর্ডের সঙ্গে দ্বন্দ্বটা চলছে বেশ কিছুদিন ধরে। ক্রিকেটারদের দাবি, বোর্ডের লভ্যাংশ দিতে হবে তাদের। সিএ যেটা দিতে রাজি না হওয়ায় নতুন চুক্তি স্বাক্ষর হয়নি এখনো। তাই বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার না আসার সম্ভাবনা জোরালো হয়েছে বলে ইএসপিএন ক্রিকইনফোর ইঙ্গিত ছিল। যদিও বিসিবি তা উড়িয়ে দিয়েছে।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad