Header Ads

  • Breaking News

    আইপিএলে ফিরল চেন্নাই ও রাজস্থান


    ম্যাচ ফিক্সিং কেলেঙ্কারির কারণে দুই বছর নিষিদ্ধ থাকার পর আগামী আইপিএলের জন্য আনুষ্ঠনিক প্রচার শুরু করল আইপিএল এর অন্যতম সফল ফ্রাঞ্চাইজি চেন্নাই সুপার কিংস এবং রাজস্থান রয়্যালস। দুটি দলের নিষেধাজ্ঞা শেষ হয়েছে গতকাল। শুক্রবার থেকে দুটি দলই আবার প্রচার প্রচারণা শুরু করেছে। খেলোয়াড় আর কর্মকর্তাদের সেই দুর্নীতির কারণে খোদ ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রশাসনে পর্যন্ত ওলটপালট হয়ে গেছে।
     
    গত আসরেই রাইজিং পুনে সুপারজায়ান্টের হয়ে খেলা মহেন্দ্র সিং ধোনিকে অনেক গঞ্জনা সইতে হয়েছিল। তার স্ত্রী সাক্ষী সিং চেন্নাই সুপার কিংসের একটা জার্সি সোশ্যাল সাইটে পোস্ট করে নুতন আলোচনার জন্ম দিয়েছিলেন। এবার কি তবে পুরনো শিবিরে ফিরবেন ক্যাপ্টেন কুল? পুনের সঙ্গে ধোনির চুক্তির মেয়াদ আছে এ বছর পর্যন্ত।  ধোনির মতামত জানা না গেলেও চেন্নাই ফ্র্যাঞ্চাইজি ধোনিকে আবারও ফেরত চায়। চুক্তি শেষ হলেই তারা ধোনিকে প্রস্তাব পাঠানো হবে বলে জানিয়েছেন চেন্নাই ফ্র্যাঞ্চাইজিটির একজন মুখপাত্র।
     
    এক বিবৃতিতে চেন্নাই ফ্র্যাঞ্চাইজির অন্যতম পরিচালক কে জর্জ জন বলেছেন, 'এটা আমাদের জন্য নতুন শুরু। আজ শুক্রবার থেকে আমরা সামাজিক মাধ্যমে দুটি কর্মসূচি চালু করছি এই প্রত্যাবর্তনকে সামনে রেখে। ভক্তদের অনুরোধ করব সিএসকে তারকা বা হলুদ জার্সি পরা সেলফি আমাদের পাঠাতে। '
     
    গত দুই আসরে না থাকলেও সিএসকের জনপ্রিয়তা এতটুকু কমেনি বলে দাবি জর্জ জনের। তিনি আরও জানিয়েছেন, কেবল ধোনি নয়; স্টিফেন ফ্লেমিংসহ পুরো কোচিং দলকে ফিরিয়ে আনার চেষ্টা করবেন তারা। অনেক স্পনসর এরই মধ্যে তাঁদের সঙ্গে যোগাযোগ করছে বলে জানিয়েছেন তিনি। সেইসঙ্গে ভবিষ্যতে আবার যেন কোনো কেলেঙ্কারির ঘটনা না ঘটে  সে সম্পর্কে সচেতন থাকার ঘোষণা দেন তিনি। ওয়ান ইন্ডিয়া।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad