Header Ads

  • Breaking News

    ষড়যন্ত্র করলে কঠোর জবাব দেয়া হবে: হাছান মাহমুদ

    প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ
    আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, ‘বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া দেশে আবারো বিশৃঙ্খলা তৈরি চেষ্টা করলে তার কঠোর জবাব দেয়া হবে।’
    তিনি বলেন, ‘খালেদা জিয়া যতবারই দেশের বাইরে যান ততবারই দেশকে অস্থিতিশীল করার প্রেসক্রিপশন নিয়ে আনেন। তিনি আজ আবার লন্ডনে যাচ্ছেন। সেখান থেকে ফিরে এসে আবারো দেশে বিশৃঙ্খলা তৈরি করলে তাঁর দাঁতভাঙ্গা জবাব দেয়া হবে।
    ড. হাছান আরো বলেন, ‘তাঁকে (বেগম জিয়া) পেট্রলবোমা হামলার জন্য দেশের মানুষ প্রত্যাখ্যান করেছে। কিন্তু তিনি আবারো এ ধরনের পথ বেছে নিলে জনগণ তাঁকে চিরতরে বিদায় জানাবে।’
    শনিবার সকালে রাজধানীর ঢাকা রিপোটার্স ইউনিটির গোলটেবিল লাউঞ্জে জাতীয় গণতান্ত্রিক লীগের উদ্যোগে ‘স্বাধীনতা বিরোধী ঘাতক দালাল যুদ্ধাপরাধীদের সাথে আপোষ নয়’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
    সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির সাবেক সহ-সভাপতি এডভোকেট এম কাজী সাজোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস এমপি, জাতীয় পার্টির (জেপি) যুগ্ম-সাধারণ সম্পাদক সাদেক সিদ্দিকী ও ড. শাহেদা ওবায়েদ। বন ও পরিবেশ বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ড. হাছান মাহমুদ বলেন, বিএনপির নির্বাচনকালীন সহায়ক সরকারের দাবি কখনো বাস্তবায়িত হবে না।
    তিনি বলেন, নির্বাচন কমিশন (ইসি)’র অধীনে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনাই নির্বাচনকালীন সহায়ক সরকারের দায়িত্ব পালন করবেন।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad