Header Ads

  • Breaking News

    আমার দেশ সম্পাদক মাহমুদুর রহমানের বাসায় ডিবি পুলিশ


    দৈনিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের গুলশানের বাসায় সাদা পোষাকে পুলিশ ঢুকে হুমকি দিয়েছে বলে অভিযোগ করা হয়েছে। মাহমুদুর রহমানকে আজ রবিবার সকাল ১১ টায় ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে অনুষ্ঠিতব্য একটি সংবাদ সম্মেলন বন্ধ করে দেয়ার নির্দেশ দিয়েছে পুলিশ।
     
    দৈনিক আমার দেশ পত্রিকার বার্তা সম্পাদক জাহেদ চৌধুরী সংবাদ প্রতিদিন অনলাইনকে বলেন, শনিবার রাত দেড়টার দিকে গুলশান-২ এর ৭৭ নম্বর সড়কের ১ নম্বর বাড়ির সামনে ডিবি পুলিশের একটি গাড়ি অপেক্ষা করে। সকাল ৮টায় পুলিশ বাড়িতে ঢুকে মাহমুদুর রহমানের গাড়ি চালককে বাসা থেকে বের না হওয়ার নির্দেশ দেয়। এসময় মাহমুদুর রহমান বাড়ির তৃতীয় তলার ফ্ল্যাটে অবস্থান করছিলেন। 
     
    পরে তিনি ফ্ল্যাট থেকে নেমে আসেন। পুলিশ তাকে আজ সকাল ১১ টায় ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে অনুষ্ঠিতব্য একটি সংবাদ সম্মেলনে অংশগ্রহন না করার জন্য নির্দেশ দেয়। 
     
    ভারতে গো হত্যা নামে মানুষ হত্যার প্রতিবাদ জানাতেই মাহমুদুর রহমান আজ সকাল ১১ টায় ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে সংবাদ সম্মেলনের আয়োজন করেছিলেন। এ ব্যাপারে জাহেদ চৌধুরী আরো বলেন, এখন ওই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে কিনা তা নিয়ে সন্দেহ দেখা দিয়েছে।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad