Header Ads

  • Breaking News

    সিরাজগঞ্জে গৃহবধূকে হত্যার অভিযোগে শশুর-শাশুড়ি আটক


    সিরাজগঞ্জের তাড়াশে তানিয়া খাতুন (২২) নামে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে। নিহত তানিয়া উপজেলার মাগুড়া বিনোদ ইউনিয়নের হামকুড়িয়া গ্রামের মাওলানা আবু সাইদের মেয়ে ও তাড়াশ গ্রামের সবুজ আহমেদের স্ত্রী। এ ঘটনায় আজ শশুর-শাশুড়িকে আটক করেছে পুলিশ। আটক শশুর শাহরীয়ার আলম (৬০) ও শাশুড়ি বুলবুলী খাতুন (৫০) নিমতলা এলাকার বাসিন্দা। তবে স্বামী সবুজ পলাতক রয়েছেন। আটককৃতদের পুলিশ হেফাজতে নেয়া হয়েছে বলে জানান ওসি (তদন্ত) মো. ফজলে আশিক। নিহত গৃহবধূ তানিয়ার দেড় বছরের এক শিশু সন্তান রয়েছে। শুক্রবার গভীর রাতে এ ঘটনা ঘটে।
    নিহত তানিয়ার ভাই মিন্টু আহমেদ বলেন, প্রায় তিন বছর পূর্বে শাহরিয়ার আলমের ছেলের সঙ্গে তানিয়ার বিয়ে হয়। বিয়ের পর থেকেই শশুরবাড়ির লোকজন বিভিন্ন সময় যৌতুকের জন্য চাপ দেয়া হয়। দু'দফা যৌতুকের টাকা পরিশোধ করি আমরা। তারপরও যৌতুকলোভী সবুজ এবং তার বাবা-মা তানিয়াকে নির্যাতন করে। এরই এক পর্যায়ে শুক্রবার গভীর রাতে তানিকে শ্বাসরোধে হত্যা করা হয়।
    স্থানীয় ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম বাচ্চু জানান, গৃহবধূ তানিয়াকে হত্যার পর ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে রেখে স্বামী সবুজ পালিয়ে গেছে।
    এ ব্যাপারে তাড়াশ ভারপ্রাপ্ত কর্মকর্তা মনজুর রহমান জানান, খবর পেয়ে শুক্রবার সকালে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রির্পোট হাতে পেলে বোঝা যাবে হত্যা না আত্মত্যা।  এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের শশুর-শাশুরিকে আটক করা হয়েছে।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad