Header Ads

  • Breaking News

    মুশফিক খেলবেন না; কেঁদেই দিলেন বরিশাল বুলস মালিক!

    জাতীয় টেস্ট দলের অধিনায়ক মুশফিকুর রহিম আগামী বিপিএলে বরিশাল বুলসের হয়ে খেলছেন না এটা অনেকটা 'ওপেন সিক্রেট' ছিল। মুশিকে নিয়ে ফ্র্যাঞ্চাইজিটির মালিকের বিতর্কিত মন্তব্যের পর তা আরও স্পষ্ট হয়। কিন্তু বরিশাল বুলসের স্বত্ত্বাধিকারী এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অন্যতম পরিচালক আব্দুল আউয়ার চৌধুরী বুলু যেন এমনটা আশাই করেননি! তিনি মুশিকে কোনো অপমানজনক কথা বলেননি বলেও দাবি করেন।
    সংবাদমাধ্যমের সামনে এ নিয়ে কথা বলতে গিয়ে আজ কেঁদে ফেললেন আউয়াল। কেন অমন মন্তব্য করেছিলেন তার ব্যখ্যাও দেন তিনি। গত বিপিএলে মুশফিকের নেতৃত্বে শেষ চারে উঠতে ব্যর্থ হয় বরিশাল। যদিও অধিনায়কের ব্যক্তিগত পারফরম্যান্স ছিল বলার মতোই। তবে এবার মুশফিক বরিশাল ছেড়ে যোগ দিচ্ছেন রাজশাহী কিংসে। হঠাৎ অধিনায়কের দল ছাড়াটা নাকি পছন্দ হয়নি এম এ আওয়ালের। তাই তিনি একটি টিভি চ্যানেলে অমন মন্তব্য করে বসেন!
    আউয়াল চৌধুরীর ভাষায়, 'ফ্র্যাঞ্চাইজি মালিক হিসেবে আমার অধিনায়ককে আমি বলেছি। সে জাতীয় দলের খেলোয়াড় কিংবা আমি বোর্ড পরিচালক হিসেবে নয়। হঠাৎ যখন শুনলাম সে আমার দলে খেলবে না...প্রত্যাশা ছিল ওকে নিয়ে দল করব। কিন্তু সে খেলবে না শুনে ধাক্কা খেয়েছি!'
    উল্লেখ্য, কয়েকদিন আগে একটি বেসরকারি চ্যানেলে দেওয়া সাক্ষাতকারে মুশফিকুর রহিমকে নিয়ে বিতর্কিত মন্তব্য করে বসেন আব্দুল আউয়াল চৌধুরী। তিনি মুশির 'অধিনায়কত্ব', 'শৃঙ্খলাবোধ' নিয়ে প্রশ্ন তোলেন। এমনকী তার পারফর্মেন্স নিয়েও প্রশ্ন তোলেন তিনি। এতে অপমানিত মুশফিক সংবাদ সম্মেলনে কেঁদে ফেলেন। তিনি বিপিএল গভর্নিং কমিটির কাছে অভিযোগও দেন। এরপর আব্দুল আউয়াল চৌধুরীকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়।
    শোকজ নোটিশ পাওয়ার পর তার জবাবে দুঃখ প্রকাশ করেন আব্দুল আউয়াল চৌধুরী। এরপর বিপিএল গভর্নিং কাউন্সিলের হস্তক্ষেপে বিষয়টির মিটামাট হয়ে যায়। মুশফিকও এই নিষ্পত্তি ইতিবাচকভাবে গ্রহণ করেন। তবে এটাই সত্য যে, এবার বরিশাল আর পাচ্ছে না বাংলাদেশের টেস্ট ক্যাপ্টেনকে।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad