Header Ads

  • Breaking News

    বিপিএলে আশরাফুলের খেলা নিয়ে গুঞ্জন


    আগামী বিপিএলের পঞ্চম আসরেই খেলতে যাচ্ছেন আশরাফুল! সম্প্রতি কিছু অনলাইন সংবাদ মাধ্যমের এমন খবরে রীতিমতো আলোচনা এখন তুঙ্গে। সম্প্রতি জাতীয় দলের ক্রিকেটারদের সঙ্গে অ্যাশের অনুশীলনের কিছু ছবি ছড়িয়ে পড়ে সোশ্যাল সাইটে।  আর এই ছবি থেকেই অনেকে ধারনা করছেন হয়তো আগামী বিপিএলেই আশরাফুলকে দেখা যাবে।  
    কিন্তু এ খবর কতটা সত্য তা নিয়েও চলছে গুঞ্জন। বাস্তবতা হলো, আশরাফুলের জন্য জাতীয় দলে খেলা এখনও অনেক দূরের পথ। কেবল নিষেধাজ্ঞা কাটলেই তো হবেনা, সিলেকশনও তো হতে হবে।
    দীর্ঘদিন ক্রিকেটের বাইরে থাকলেও এখনও ক্রিকেটপ্রেমীদের কাছে ভীষণ জনপ্রিয় আশরাফুল।  বিপিএলে ম্যাচ ফিক্সিংয়ের মত লজ্জাজনক ঘটনা ঘটিয়ে শাস্তিস্বরুপ নিষেধাজ্ঞার কবলে পড়েছিলেন তিনি।  ২০১৩ সালের ১৩ আগস্ট প্রাথমিকভাবে ৮ বছরের জন্য নিষিদ্ধ করা হয়েছিল তাকে।  পরে সেই নিষেধাজ্ঞা কমিয়ে ৫ বছরে আনা হয়। এরপর বিসিবি ও আইসিসির অধীনে আয়োজিত দুর্নীতি বিরোধী প্রোগ্রামে নিয়মিত অংশ নিয়ে আরও দুই বছরের সাজা মওকুফ হয় আশরাফুলের।
    ৩ বছরের নিষেধাজ্ঞা শেষ করে আইসিসির 'গুড অব কন্ডাক্ট' সার্টিফিকেট পেয়ে ২০১৬ সালের ১৩ আগস্ট থেকে ঘরোয়া লিগে খেলা শুরু করেন তিনি। তবে তেমন কিছু করে দেখাতে পারেননি। ২০১৮ সালের আগে জাতীয় দল কিংবা বিপিএলের মত ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টুর্নামেন্টে খেলতে পারবেন না তিনি। আর আগামী বছর খেলার প্রস্তুতি নিতেই মিরপুরে জাতীয় দলের সঙ্গে অনুশীলন করছেন অ্যাশ।  

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad