Header Ads

  • Breaking News

    ২৯১ রানে থামল শ্রীলঙ্কা

    Daily-sangbad-pratidin-srilanka-cricket

    আগের দিনই ফলোঅন চোখ রাঙাচ্ছিল শ্রীলঙ্কাকে। সেই চোখ রাঙানিই যেমন বাস্তবে রূপ নিল। নিজেদের প্রথম ইনিংসে লঙ্কানরা থামল ২৯১ রানে। ফলোঅনে পড়লেও স্বাগতিকদের ব্যাটিংয়ে পাঠায়নি ভারত।
    নিজেদের দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে পড়েছে ভারত। এই রিপোর্ট লেখা পর্যন্ত টিম ইন্ডিয়ার সংগ্রহ ২ উইকেটে ৫৬ রান। ইতোমধ্যে ৩৬৫ রানের লিড পেয়ে গেছে বিরাট কোহলির দল।
    নিজেদের দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নেমে দ্রুত গতিতে রান তোলার চেষ্টা করছে ভারত। ওয়ানডে স্টাইলে ব্যাট করেন প্রথম ইনিংসের সেঞ্চুরিয়ান শিখর ধাওয়ান। ১৪ বলে ৩টি চারের সাহায্যে ১৪ রান করতেই ধাওয়ান ধরাশায়ী হন দিলরুয়ান পেরেরার কাছে।
    প্রথম ইনিংসের আরেক সেঞ্চুরিয়ান চেতেশ্বর পুজারাও সুবিধা করতে পারেননি। থেমেছেন ১৫ রানে। তাকে প্যাভেলিয়নের পথ দেখান লাহিরু কুমারা। অভিনব মুকুন্দ ২৭ রানে ব্যাট করছেন।
    এর আগে ৫ উইকেটে ১৫৪ রান নিয়ে তৃতীয় দিনের খেলা শুরু করে শ্রীলঙ্কা। অ্যাঞ্জেলো ম্যাথিউজ ৫৪ ও দিলরুয়ান পেরেরা ৬ রানে ব্যাট করতে নামেন। দুজনই সেঞ্চুরি পেতে পারতেন। কিন্তু শেষ পর্যন্ত ‘দুর্ভাগ্যের’ শিকার হন তারা।
    ম্যাথিউজ তার ইনিংসকে টেনে নেন ৮৩ রান পর্যন্ত। রবীন্দ্র জাদেজার বলে বিরাট কোহলির হাতে ক্যাচ দিয়েছেন তিনি। তবে পেরেরা হার মানেননি। অপরাজিত ছিলেন ৯২ রানে। যোগ্য সঙ্গী না পাওয়ায় টেস্ট ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরিটা পেলেন না ৩৫ বছর বয়সী পেরেরা।
    ভারতের পক্ষে রবীন্দ্র জাদেজা পেয়েছেন ৩ উইকেট। মোহাম্মদ সামি লাভ করেছেন দুই উইকেট। একটি করে উইকেট পকেটে পুরেছেন উমেশ যাদব, রবিচন্দ্রন অশ্বিন ও হার্দিক পান্ডিয়া।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad