Header Ads

  • Breaking News

    পাহাড়ধসে নিখোঁজদের উদ্ধারে ফের অভিযান শুরু


    বান্দরবানের রুমা উপজেলা সড়কে পাহাড়ধসে নিখোঁজ হওয়া চারজনকে উদ্ধারে ফের অভিযান শুরু করেছে সেনাবাহিনী ও ফায়ার সার্ভিসের সদস্যরা। আজ মঙ্গলবার সকাল থেকে তৃতীয় দিনের মতো উদ্ধার অভিযান শুরু হয়।
    প্রসঙ্গত, গত রবিবার পাহাড়ধসে চারজন নিখোঁজ হন। তারা হলেন রুমা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা অফিস সহকারী মুন্নি বড়ুয়া, কৃষি ব্যাংক কর্মকর্তা গৌতম নন্দী, ডাক বিভাগের কর্মচারি মো. রবিউল এবং পাড়া কার্বারী মংশৈহ্লার বড় মেয়ে উমেচিং মারমা। তাদের খোঁজে ঘটনাস্থলে ভিড় জমিয়েছেন নিখোঁজদের আত্মীয়-স্বজনরা।
    ফায়ার সার্ভিসের ইউনিট অফিসার ইকবাল হোসেন জানান, ফায়ার সার্ভিস এবং সেনাবাহিনীর সদস্যরা তৃতীয় দিনের মতো মঙ্গলবার সকাল থেকেই নিখোঁজদের উদ্ধারের কাজ শুরু করেছে। কিন্তু ভারি বর্ষণ অব্যাহত থাকায় উদ্ধার তৎপরতা চরমভাবে ব্যাহত হচ্ছে। বৃষ্টিতে পানির সঙ্গে নামছে পাহাড়ধসের মাটিও।
    এদিকে পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক শুব্রত দাস ঝন্টু জানিয়েছেন, বৃষ্টিতে বন্যার পানিতে সড়ক তলিয়ে যাওয়ায় বান্দরবানের সঙ্গে চট্টগ্রাম, কক্সবাজার এবং রাঙামাটি জেলার সড়ক যোগাযোগ বন্ধ রয়েছে। চালু হয়নি রুমা উপজেলার সঙ্গে বান্দরবানের সড়ক যোগাযোগও।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad