Header Ads

  • Breaking News

    আজ ইংল্যান্ড যাচ্ছেন তামিম


    ইংল্যান্ডের ঘরোয়া টুর্নামেন্ট ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্টে এসেক্সের হয়ে খেলতে আজ ইংল্যান্ড যাচ্ছেন তামিম ইকবাল। শুক্রবার সকালেই রওয়ানা হওয়ার কথা তার। আগামী রবিবার হয়তো দলটির হয়ে প্রথম ম্যাচ খেলতে নামবেন তিনি। আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি চলাকালীন তিনি দলটির কাছ থেকে প্রস্তাব পেয়েছিলেন।
    এরপর তিনি দেশে এসে পরিবারের সঙ্গে কথা বলেছেন, নিজে চিন্তা করেছেন। তারপর তিনি সিদ্ধান্ত নিয়েছেন। বিসিবির কাছ থেকে অনাপত্তিপত্রও পেয়েছেন। আগামী মাসে দুই ম্যাচ টেস্ট সিরিজ খেলতে বাংলাদেশে আসবে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। তার আগেই দেশে ফিরে আসবেন তামিম। কাউন্টি ক্রিকেটে এর আগে ২০১১ সালে নটিংহামশায়ারের হয়ে খেলেছিলেন বাংলাদেশি এই ওপেনার।
    আজ সারের বিপক্ষে ম্যাচ রয়েছে এসেক্সের। এই ম্যাচে খেলতে পারবেন না তামিম। তবে, আগামী রবিবার কেন্টের বিপক্ষে খেলতে দেখা যেতে পারে তামিমকে। এরপর আগামী ১৩ ‍জুলাই সমারসেটের বিপক্ষে ম্যাচ রয়েছে এসেক্সের। তারপর আগামী ১৬ জুলাই গ্লামরগানের বিপক্ষে মাঠে নামবে তামিমের দল। সবমিলিয়ে এবার বেশ কয়েকটি ম্যাচ খেলার ‍সুযোগ পাবেন তামিম।
    সামনে অবশ্য বাংলাদেশ জাতীয় দলের ব্যস্ত সূচি রয়েছে। আগস্ট-সেপ্টেম্বরে অস্ট্রেলিয়া সিরিজ। এরপর সেপ্টেম্বর-অক্টোবরে দক্ষিণ আফ্রিকা সফর। নভেম্বর-ডিসেম্বরে বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) অংশ নিবে ক্রিকেটাররা। আগামী বছরের জানুয়ারিতে বাংলাদেশে আসার কথা শ্রীলঙ্কা দলের। ফেব্রুয়ারিতে ওয়েস্ট ইন্ডিজ সফরে যাওয়ার কথা টাইগারদের। এরপর মার্চে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে অংশ নিতে শ্রীলঙ্কায় যাবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। - নিজস্ব প্রতিবেদক, সংবাদ প্রতিদিন.

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad