Header Ads

  • Breaking News

    বার্সেলোনা কর্তারা পদে থাকার যোগ্য নন: নেইমার

    Daily_Sangbad_Pratidin_neimar.jpg

    মাসখানেক আগেই বার্সেলোনার কর্তাদের উপর ক্ষোভ প্রকাশ করছিলেন ব্রাজিলিয়ান তারকা দানি আলভেজ। ক্লাব ছাড়ার প্রাক্কালে বার্সার কর্মকর্তাদের আচরণে আঘাত পাওয়ার বিষয়টি সামনে এনেছিলেন এই ব্রাজিলিয়ান রাইটব্যাক।
    দলবদলের পর ঠিক আলভেজের সুরেই বার্সা কর্তাদের বিঁধলেন নেইমার।
    ২০১৩ সালে ব্রাজিলিয়ান ক্লাব স্যান্তোস থেকে ৫৭ মিলিয়ন ইউরোর স্প্যানিশ ক্লাব বার্সেলোনায় যোগ দিয়েছিলেন নেইমার। এই চার বছরে বার্সার হয়ে মোট ১০৫টি গোল করেছেন তিনি। জিতেছেন দুটি লা লিগা, তিনটি কোপা দেল রে ও একটি চ্যাম্পিয়ন্স লিগসহ মোট আটটি খেতাব। ২০১৫ মেসি, রোনাল্ডোর পর তৃতীয় সেরা ফুটবলারও হন তিনি।
    এমন সাফল্য সত্ত্বেও বার্সা কেন ছেড়েছেন নেইমার? সেই কথাই জানালেন ব্রাজিলিয়ান ফুটবলের 'পিনআপ' বয়। তিনি বলেন, আমি যখন বার্সেলোনায় আসি তখন ক্লাবের পরিচালন কমিটিতে অন্য লোক ছিল। ওদের সঙ্গে আমার সম্পর্ক ভালো ছিল। ওরা চলে যাওয়ার পরপর থেকেই আমার সমস্যা শুরু হয়।  
    তিনি আরও বলেন, বার্সেলোনায় আমার অনেক বন্ধু রয়েছে। ওদের সঙ্গে আমার খুবই ভালো সম্পর্ক। কিন্তু পরিচালনা কমিটিতে পরিবর্তন না হলে বার্সায় থাকা সম্ভব হচ্ছিল না। তাই আমার মনে হয় বার্সায় এখন দরকার কিছু 'ভালো' কর্তাকে। যারা ক্লাবকে ভালো চালাতে পারবে। সর্বোপরি বার্সাকে পরিচালনার জন্য তারা যোগ্য নন। ওইসব পদে তাদের থাকার কোনো মানেই দেখি না।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad