Header Ads

  • Breaking News

    প্রধান বিচারপতিকে দেশ ছাড়তে বলা সাম্প্রদায়িকতা: রিজভী


    ষোড়শ সংশোধনী বাতিলের রায়ের পর প্রধান বিচারপতি এস কে সিনহার সমালোচনায় সরব ক্ষমতাসীনরা তাকে দেশ ছেড়ে যেতে বলায় ‘সাম্প্রদায়িকতার গন্ধ পাওয়া যাচ্ছে’ বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী। লন্ডনে চিকিত্সাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার আরোগ্য কামনায় গতকাল সোমবার রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয়তাবাদী তাঁতী দল আয়োজিত দোয়া মাহফিলে তিনি এ মন্তব্য করেন।

    রিজভী বলেন, সরকারের একজন সিনিয়র মন্ত্রী ও নেতা দেশের প্রধান বিচারপতিকে বলেছেন- আপনি বিদেশে চলে গেলেই পারেন। খুব সূক্ষ্মভাবে সাম্প্রদায়িকতাকে তারা নিয়ে আসার চেষ্টা করছেন, গন্ধ ছড়ানোর চেষ্টা করছেন। কারণ প্রধান বিচারপতি বাংলাদেশি কিন্তু ধর্মীয় সম্প্রদায়ের দিক থেকে তিনি সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষ। এই কারণে নানা ধরনের প্রচ্ছন্ন হুমকির মধ্যে এ সাম্প্রদায়িকতাটা রয়েছে। 
    এস কে সিনহার উদ্দেশে তিনি বলেন, আপনার বিরুদ্ধে নানা হুমকি-ধমকি, আপনার বিরুদ্ধে এই মুহূর্তে নানা ধরনের অনুসন্ধান, আপনার জমি কয়টা, তিন কাঠা থেকে পাঁচ কাঠা করেছেন কি না। এসব সরকার করাচ্ছে। তাঁতী দলের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের সভাপতিত্বে দোয়া মাহফিলে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য আহমেদ আজম খান, প্রচার সম্পাদক শহীদউদ্দিন চৌধুরী এ্যানি প্রমুখ।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad