Header Ads

  • Breaking News

    কাশিমপুর কারাগারে অবতরণ করলো হেলিকপ্টার

    Daily-Sangbad-Pratidin-kasmir.jpg

    ভুল করে হেলিকপ্টার নেমে এলো কারাগার স্কুল মাঠে। স্কুলে তখন ক্লাস চলছিল। হঠাৎ এই হেলিকপ্টার অবতরণে কারা কর্তৃপক্ষের মধ্যে হইচই পড়ে যায়। ঘটনাটি ঘটেছে গাজীপুরের কাশিমপুর কারাগার-২ এ। এই কারাগারে দেশের সবচেয়ে দুর্ধর্ষ জঙ্গি ও সন্ত্রাসী বন্দী রয়েছে। আজ বৃহস্পতিবার বেলা সোয়া ১১টার দিকে মেঘনা এভিয়েশনের ভাড়া করা এই হেলিকপ্টারটি অবতরণ নিয়ে তোলপাড় চলে। 
    ওই হেলিকপ্টারের যাত্রী ছিলেন মালয়েশিয়া প্রবাসী পোল্ট্রি ব্যবসায়ী বিল্লাল হোসেন, তার স্ত্রী ও তিন সন্তান।হেলিকপ্টারের পাইলট উইং কমান্ডার (অব.) সোহেল লতিফসহ তাদেরকে আটক করে জিজ্ঞাসাবাদ করে কাশিমপুর কারাগার-২ কর্তৃপক্ষ। বিষয়টি নিয়ে দুঃখ প্রকাশ করেন মেঘনা এভিয়েশনের কর্তৃপক্ষ। 
    মেঘনা এভিয়েশনের কর্তৃপক্ষ জানায়, মালয়েশিয়া প্রবাসী এই পরিবারটি ১৫দিন আগে দেশে আসেন। বৃহস্পতিবার গাজীপুরের কোনোবাড়ির কুদ্দুসবাড়িতে তাদের একটি পারিবারিক বিয়ের অনুষ্ঠান রয়েছে। অনুষ্ঠানে আসা-যাওয়ার জন্য হেলিকপ্টারটি ভাড়া করেন বিল্লাল হোসেন। কুদ্দুসবাড়িতে একটি ফাঁকা স্থানে এটি অবতরণ করার কথা। 
    আজ বেলা সোয়া ১১টার দিকে হেলিকপ্টার বেল-এস২এআইএ ভুলবশতঃ কাশিমপুর কারাগার-২ এর পাশে স্কুল মাঠে অবতরণ করে। 
    কাশিমপুর কারাগার-২ এর জেল সুপার প্রশান্ত দৈনিক সংবাদ প্রতিদিনকে বলেন, ‘এটি একটি ভুল বোঝাবুঝির ঘটনা ঘটে। পাইলট ভুল করে কুদ্দুসবাড়ির ফাঁকা মাঠ মনে করে কারাগারের স্কুল মাঠে অবতরণ করে। এটির সঙ্গে কারাগারের নিরাপত্তা ব্যবস্থা বিঘ্ন ঘটার কোনো সম্পর্ক নেই। মেঘনা এভিয়েশন পক্ষ আমাদের কাছে দুঃখ প্রকাশ করেছে। আমরাও সিভিল এভিশেনের সঙ্গে কথা বলেছি। 

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad