Header Ads

  • Breaking News

    ডাকাতদের হাতে কোরবানির ১০ গরু লুট, নিহত ২

    Daily_Sangbad_Pratidin_dakat.jpg

    ময়মনসিংহ সদর উপজেলার চরবড়বিলা গ্রামের আকাশি এগ্রো ইন্ডাষ্ট্রিজ নামের খামারে সোমবার (২১ আগস্ট) ভোর রাতে ডাকাতির ঘটনা ঘটেছে।  এসময় ডাকাতরা ১০টি কোরবানির গরু লুট করে নিয়ে যায় এবং পাহাড়াদারসহ একজন প্রত্যক্ষদর্শীকে হত্যা করে। ময়মনসিংহের ভারপ্রাপ্ত পুলিশ সুপার নূরে আলম এ তথ্য নিশ্চিত করেছেন। ডাকাত দলের হামলায় প্রাণ হারানো দুই ব্যক্তির নাম ইদ্রিস আলী (৩৫) ও মোজাফর মণ্ডল (৪০)।   
    পুলিশ জানায়, সোমবার ভোর ৩টার দিকে ময়মনসিংহ সদর উপজেলার চরবড়বিলা গ্রামের আকাশি এগ্রো ইন্ডাষ্ট্রিজ লিমিটেডে ১০-১৫ জনের একটি ডাকাত দল হানা দেয়। এসময় তাদেরকে দেখে ফেলায় খামারের পাহারাদার ইদ্রিস আলীকে হত্যা করে লাশ পুকুরে ফেলে দেয় ডাকাতরা। এরপর ডাকাতরা খামারের পেছন দিক দিয়ে ভেতরে ঢুকে পাহারাদার হামেদ আলীকে মুখ বেঁধে ফেলে। পরে খামারের ১০টি ষাঁড় গরু নিয়ে ময়মনসিংহ শেরপুর সড়কে থাকা ট্রাকে তুলে সটকে পড়ে।
    লুটের গরু ট্রাকে তোলার সময় খামার থেকে প্রায় ১৫০ গজ দূরের একটি মিল থেকে এ দৃশ্য দেখে ফেলেন মিল মালিকের ভাই মোজাফর। ডাকাতরা যাওয়ার সময় মোজাফরকেও হত্যা করে লাশ পুকুরে ফেলে দেয়।
    আহত কেয়ারটেকার হামেদ আলীর উদ্ধৃতি দিয়ে আকাশি এগ্রো ইন্ডাষ্ট্রিজ লিমিটেডের অন্য কেয়ারটেকার তাহের আলী জানায়, ডাকাত দলে ১০ থেকে ১৫ জন ছিল। তাদের পরণে ছিল শার্ট-প্যান্ট। ডাকাতরা গরু ট্রাকে তোলার পর ময়মনসিংহ অভিমুখে পালিয়ে যায়।

    Daily_Sangbad_Pratidin_dakat1.jpg

    এ ব্যাপারে আকাশি এগ্রো ইন্ডাষ্ট্রিজ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক আনিসুর রহমান জানান, এসময় তিনি ঢাকায় ছিলেন। ভোর ৪টার দিকে কেয়ারটেকার তাহের আলীর ফোন পেয়ে ঘটনাস্থলে আসেন এবং পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে সকাল ১০টার দিকে ইদ্রিস আলীর এবং দুপুর সাড়ে ১২টার দিকে মোজাফরের লাশ উদ্ধার করে।
    স্থানীয়দের অভিযোগ, তারাকান্দা ও কোতোয়ালি থানা পুলিশ ময়মনসিংহ-শেরপুর সড়কে টহলে থাকার পরও এই ডাকাতির ঘটনা ঘটায় পুলিশও এর সঙ্গে জড়িত। উত্তেজিত জনতা এক পর্যায়ে ময়মনসিংহ-শেরপুর সড়ক অবরোধ করলেও পরে অবরোধ তুলে নেয়।
    ময়মনসিংহের ভারপ্রাপ্ত পুলিশ সুপার নূরে আলম অভিযোগ অস্বীকার করে জানান,  লুটের ষাঁড় গরু উদ্ধার ও ডাকাত দলের সদস্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।
    পুলিশ জানায়, জিজ্ঞাসাবাদের জন্য তাহের আলী নামের এক পাহারাদারকে আটক করা হয়েছে।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad