Header Ads

  • Breaking News

    আবারও একসঙ্গে পাকিস্তানের টু-ডব্লিউ

    daily-sangbad-pratidin-wasim-wakar.jpg
    ওয়াসিম আকরাম, ওয়াকার ইউনুস
    এক সময় তাদের দু’জনের গতির সামনে থর থর করে কাঁপতো তাবৎ বিশ্বের ব্যাটসম্যানরা। টু-ডব্লিউ জুটি প্রতিপক্ষের বোলিং লাইন আপে থাকা মানে প্রতিটি দলকেই ব্যাটিং নিয়ে আলাদা আলাদা পরিকল্পনা করতে হতো। ওয়াসিম আকরাম এবং ওয়াকার ইউনুস আবারও এক সঙ্গে হচ্ছেন। পাকিস্তার সুপার লিগ (পিএসএল) আবারও এক সঙ্গে করে দিচ্ছে পাকিস্তানের বিখ্যাত টু-ডব্লিউকে।
    পিএসএলের নতুন ফ্রাঞ্চাইজি মুলতান সুলতান্সে নাম লেখাচ্ছেন ওয়াসিম আকরাম- দু’দিন আগেই এ খবর প্রকাশ হয়েছিল জাগো নিউজে। আজ জানা গেলো, শুধুমাত্র ওয়াসিম আকরামই নন, মুলতানের সুলতানে নাম লেখাতে যাচ্ছেন ওয়াকার ইউনুসও।
    দুই বিখ্যাত ক্রিকেটারের কার কী দায়িত্ব হবে মুলতানের সুলতানে? হ্যাঁ, সে দায়িত্বও ঠিক করে ফেলেছে নতুন ফ্রাঞ্চাইজিটি। ওয়াকার ইউনুস দায়িত্ব পালন করবেন দলের মেন্টর এবং প্রধান কোচ হিসেবে। আর ওয়াসিম আকরাম দায়িত্ব পালন করবেন দলের ক্রিকেট অপারেশন্স ডিরেক্টর হিসেবে। চলতি মাসেরই তৃতীয় সপ্তাহে করাচিতে টু-ডব্লিউর সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি স্বাক্ষর হবে মুলতান সুলতান্স কর্তৃপক্ষের সঙ্গে।
    ওয়াসিম আকরাম আগের দুই আসরে কাটিয়েছেন ইসলামাবাদ ইউনাইটেডের সঙ্গে। এর মধ্যে একবার (প্রথমবার) চ্যাম্পিয়ন করিয়েছেন দলকে। দ্বিতীয় আসরে গিয়ে বাজে ফলাফল করে ইউনাইটেড। তাদের তিন মূল খেলোয়াড় মোহাম্মদ ইরফান, শারজিল খান এবং খালিদ লতিফ- অভিযুক্ত হয়েছেন ফিক্সিংয়ের দায়ে এবং তারা প্রাথমিকভাবে নিষিদ্ধও হয়েছেন পিসিবি কর্তৃক।
    ওয়াসিম আকরাম চলে আসার কারণে ইসলামাবাদ ইউনাইটেডের মেন্টর হিসেবে দায়িত্ব পালন করতে পারেন আন্তর্জাতিক ক্রিকেট থেকে সম্প্রতি অবসর নেয়া মিসবাহ-উল হক।
    অন্যদিকে পাকিস্তান জাতীয় দলের দু’বার প্রধান কোচের দায়িত্ব পালন করা ওয়াকার ইউনুস পিএসএলের প্রথম দুই আসরে উপেক্ষিতই থেকেছেন। তবে তৃতীয় আসরে ষষ্ঠ দল হিসেবে মুলতান নাম লেখানোর পর থেকেই ওয়াকার ইউনুসের প্রতি আগ্রহ দেখাতে শুরু করে নতুন ফ্রাঞ্চাইজি। এরপর থেকেই নানা আলোচনার পর ওয়াকার ইউনুসও নাম লেখাতে যাচ্ছেন পিএসএলে, মুলতানের সুলতানের হয়ে।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad