Header Ads

  • Breaking News

    পাঁচ ম্যাচ নিষিদ্ধই থাকছেন রোনালদো

    Daily_Sangbad_Pratidin_ronaldo.jpg

    স্প্যানিশ ফুটবল ফেডারেশনের কাছ থেকে প্রত্যাখ্যাত হওয়ার পর আশা নিয়েই দেশটির ক্রীড়া আদালতের দারস্ত হয়েছিল রিয়াল মাদ্রিদ। তবে এখান থেকেও হতাশ হয়ে ফিরতে হয়েছে দলটির। রোনালদোর নিষেধাজ্ঞার বিপক্ষে করা আপিলটি দেশটির ক্রীড়া আদালত খারিজ করে দিয়েছে।

    স্প্যানিশ সুপার কাপে বার্সেলোনার বিপক্ষে ৩-১ গোলে জয় পাওয়া ম্যাচে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন রোনালদো। তবে মাঠ ছাড়ার আগে রেফারিকে ধাক্কা দেন। বিষয়টি স্প্যানিশ ফুটবল ফেডারেশনের বিবেচনায় ‘নিপীড়ন’ হিসেবে বিবেচিত হয়েছে। ক্যারিয়ারের ১০ম লাল কার্ড পাবার কারণে এমনিতেই পর্তুগীজ অধিনায়ক এক ম্যাচ নিষিদ্ধ হতেন। কিন্তু রেফারিকে ধাক্কা দেওয়ার অপরাধে তাকে আরো চার ম্যাচ নিষিদ্ধ করা হয়।

    এদিকে নিষেধাজ্ঞার কারণে বার্সেলোনা ও দেপোর্তিভো লা করুনার বিপক্ষে মাঠে নামা হয়নি রোনালদোর। ভালেন্সিয়া, লেভান্তে ও রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে খেলা হবে না চারবারের বর্ষসেরা ফুটবলারের। আগামী ২০ সেপ্টেম্বর রিয়াল বেতিসের বিপক্ষে ম্যাচ দিয়ে নতুন মৌসুমে প্রথমবারের মতো লা লিগায় খেলবেন রোনালদো।
    এরশাদ বলেন, আগামী নির্বাচনে জাতীয় পার্টি এককভাবে নির্বাচন করবে। ষোড়শ সংশোধনী নিয়ে আদালতের রায় নিয়ে তিনি কোনো মন্তব্য করেননি। 
    তিনি বলেন, বর্তমান সরকার জনপ্রিয়তা হারিয়ে ফেলেছে আর বিএনপি ক্ষয়িষ্ণু দলে পরিণত হয়েছে। তাই জাপা ছাড়া কোনো বিকল্প নেই। 
    তিনি বলেন, রাষ্ট্রপতি থাকা অবস্থায় পানি মাড়িয়ে বন্যার্ত মানুষের ত্রাণ বিতরণ করেছেন। দেশের মানুষ তা ভুলে যায়নি।  
    কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও নীলফামারী-৪ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব শওকত চৌধুরীও বক্তব্য রাখেন।
    অনুষ্ঠানে বন্যার্ত এক হাজার পরিবারের প্রত্যেককে ৫ কেজি চাল, আলু ৩ কেজি, মসুর ডাল ১ কেজি, নারীদের শাড়ি ও পুরুষদের মাঝে লুঙ্গি বিতরণ করেন সাবেক রাষ্ট্রপতি ও জাপা চেয়ারম্যান এইচএম এরশাদ।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad