Header Ads

  • Breaking News

    রাজধানীতে স্মার্টফোন ও ট্যাব মেলা শুরু কাল

    daily-sangbad-pratidin-tab-fair.jpg

    আগামীকাল বৃহস্পতিবার থেকে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হচ্ছে তিন দিনের স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটারের মেলা। ‘এডেটা স্মার্টফোন অ্যান্ড ট্যাব এক্সপো ২০১৭’ নামের এই এই মেলার আয়োজন এক্সপো মেকার। গতকাল মঙ্গলবার রাজধানীর একটি হোটেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে মেলা সম্পর্কে বিভিন্ন তথ্য জানান এক্সপো মেকারের পরিচালন প্রধান নাহিদ হাসনাইন সিদ্দিকী। তিনি বলেন, ‘স্মার্টফোন নিয়ে এটি আমাদের সপ্তম আয়োজন। মেলায় প্রায় সব প্রতিষ্ঠান তাদের পণ্যে ছাড় ও উপহার দেবে।’

    সম্মেলনে বক্তৃতা করেন এডেটার পণ্য ব্যবস্থাপক নাজিম উদ্দিন, স্যামসাং ইলেকট্রনিকস বাংলাদেশের হেড অব মোবাইল মো. মাইদুর রহমান, হুয়াওয়ে ডিভাইস বিজনেস ডিপার্টমেন্ট বাংলাদেশের বিক্রয় পরিচালক জিয়াউদ্দিন চৌধুরী, এডিসন গ্রুপের বিপণন ব্যবস্থাপক আশরাফুল হক, উই স্মার্ট সলিউশনের ব্র্যান্ডিং ও কমিউনিকেশন বিভাগের সহকারী মহাব্যবস্থাপক মুনতাসির আহমেদ, অপ্পো বাংলাদেশ কমিউনিকেশন ইকুইপমেন্ট কোম্পানি লিমিটেডের হেড অব মার্কেটিং ব্রুস লি এবং লিনেক্স মোবাইলের সহকারী মহাব্যবস্থাপক (পরিচালন) আবদুর রহমান রাকিব।

    এবারের মেলায় স্যামসাং, হুয়াওয়ে, লিনেক্স মোবাইল, অপ্পো, সিম্ফনি, উই, লাভা, শাওমি, মাইসেল, মাইক্রোম্যাক্স, লেনোভো, কুলপ্যাড, ম্যাঙ্গো, মেইজু, সেলস্ট্রিম, গ্যাজেট গ্যাং সেভেন, কিকশা ডটকম, আজকের ডিল ডটকমসহ বিভিন্ন প্রতিষ্ঠান অংশ নিয়েছে। মেলার পৃষ্ঠপোষক স্যামসাং, হুয়াওয়ে, লিনেক্স মোবাইল, অপ্পো, সিম্ফনি, উই ও কিকশা ডটকম। মেলার সহযোগী হিসেবে রয়েছে এডুমেকার ও পিপলস রেডিও।
    মেলা উপলক্ষে ফেসবুক পেজে (www.facebook.com/STExpo) ‘স্মার্ট ব্যাটল ২০১৭’ নামের কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হচ্ছে। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা চলবে। মেলার প্রবেশমূল্য ২০ টাকা। তবে শিক্ষার্থীরা স্কুলের পোশাক পরে কিংবা পরিচয়পত্র দেখিয়ে বিনা মূল্যে মেলায় ঢুকতে পারবেন। প্রতিবন্ধীরাও বিনা মূল্যে প্রবেশের সুযোগ পাবেন। মেলায় টিকিট বিক্রি থেকে পাওয়া অর্থ দুরারোগ্য রোগে আক্রান্ত রোগী ও ভুক্তভোগী পরিবারের সহায়তায় ব্যয় করা হবে বলে জানানো হয়।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad