Header Ads

  • Breaking News

    সিদ্ধিরগঞ্জে চলন্ত ট্রাকে কিশোরী ধর্ষণ

    daily-sangbad-pratidin-narayongang-rafe.jpg

    সিদ্ধিরগঞ্জে চলন্ত ট্রাকে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গাজীপুর থেকে অভিমান করে চলে আশা কিশোরীকে ট্রাকে করে সিদ্ধিরগঞ্জের এসিআই এলাকায় কিশোরীসহ ট্রাক ফেলে রেখে ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যায়। গতকাল বুধবার দুপুরে পুলিশ কিশোরীকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠিয়েছে।
     
    জানা যায়, ধর্ষণের শিকার ওই কিশোরী (১৫) নিজ বাড়ি গাজীপুরের কাপাসিয়া এলাকায়। মঙ্গলবার বিকালে মেয়েটি তার মায়ের সাথে অভিমান করে বাড়ি থেকে বের হয়। আনুমানিক রাত ৮টায় গাজীপুর চৌরাস্তা এলাকা থেকে মালবাহী ট্রাকের (ঢাকা মেট্রো ট-০২-০৩৪৪) চালক মেহেদী হাসান ও হেলপার সোহান তাকে জোরপূর্বক ট্রাকে তুলে নেয়। পথিমধ্যে ওই কিশোরীকে চালক ও হেলাপার মিলে পালাক্রমে ৬বার ধর্ষণ করে। পরে গতকাল বুধবার ভোরে সিদ্ধিরগঞ্জের এসিআই পানির কল এলাকায় ট্রাকটি ফেলে চালক ও হেলপার পালিয়ে যায়। 
     
    এসময় স্থানীয় লোকজন থেমে থাকা ট্রাক থেকে একটি মেয়ের কান্নার আওয়াজ পেয়ে ওই কিশোরীকে দেখতে পায়। এরপর পুলিশে খবর দিলে পুলিশ কিশোরীকে উদ্ধার করে। কিশোরী পুলিশকে জানায়, ট্রাকের ড্রাইভার ও হেলপার তাকে ধর্ষণ করেছে। পরে পুলিশ কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠিয়েছে। 
     
    শেষ খবর পাওয়া পর্যন্ত সন্ধ্যা ৬টা নাগাদ ওই ট্রাক চালক ও হেলপারকে আটকের জন্য পুলিশের অভিযান অব্যাহত আছে বলে জানান নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. শরফুদ্দিন। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad