Header Ads

  • Breaking News

    বন্যার কারণে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান বাতিল

    Daily_Sangbad_Pratidin_bpl_reject.jpg

    ভয়াবহ বন্যায় ভাসছে দেশের প্রায় অর্ধেক অঞ্চল। উত্তরাঞ্চল বলতে গেলে পুরোটাই পানির নিচে। বন্যার্ত মানুষের অবর্ণনীয় দুর্ভোগ সারা দেশের মানুষকেই ছুঁয়ে যাচ্ছে। সামর্থ্যবান মানুষ যে যেভাবে পারছে বন্যার্তদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছে।

    মাত্র দুই মাস পরই মাঠে গড়ানোর কথা ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে জমজমাট আসর বিপিএল। ২ নভেম্বর টুর্নামেন্টের পঞ্চম আসর মাঠে গড়ানোর আগে ৩১ অক্টোবর অনুষ্ঠিত হওয়ার কথা জমজমাট উদ্বোধনী অনুষ্ঠান।
    তবে উত্তরাঞ্চলে ভয়াবহ বন্যার কারণে এবং বন্যার্তদের সাহায্যার্থে তাদের পাশে দাঁড়ানোর লক্ষ্যে এবারের বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান পুরোপুরি বাতিলই করে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

    মঙ্গলবার বিকেলে কল্যাণপুরস্থ একমি কার্যালয়ে অনুষ্ঠিত বিপিএল গভর্নিং কাউন্সিলের জরুরি এক সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়। বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য এবং বিসিবি পরিচালক লোকমান হোসেন ভুঁইয়া দৈনিক সংবাদ প্রতিদিনকে এ তথ্য জানান।

    বিপিএল গভর্নিং কাউন্সিলের বৈঠকে সিদ্ধান্ত নেয়া হয় বন্যার্তদের পাশে দাঁড়ানোর। এ কারণে আগামী শুক্রবার (২৫ আগস্ট) সিরাজগঞ্জ গিয়ে বিসিবির পক্ষ থেকে ব্যাপক আকারে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করা হবে।

    প্রসঙ্গত গত বছর অনুষ্ঠিত বিপিএলের চতুর্থ আসরেও উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়নি। এবার বিপিএল গভর্নিং কাউন্সিলের লক্ষ্য ছিল জমজমাট আয়োজনের মধ্যদিয়ে উদ্বোধনী অনুষ্ঠান আয়োজন করার। এমনকি ভারত থেকে সিনেমার নায়ক, নায়িকা এবং নামকরা গায়ক এনে জমিয়ে তোলার লক্ষ্য ছিল বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান।

    কিন্তু ভয়াবহ বন্যার কারণে এবং উদ্বোধনী অনুষ্ঠানের অর্থ দিয়ে বন্যার্তদের পাশে দাঁড়ানোর লক্ষ্যে সেই অনুষ্ঠানটা বাতিল করে দিল বিসিবি।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad