Header Ads

  • Breaking News

    স্ত্রীকে টাকা পাঠিয়ে মিলিয়ন দিরহাম জিতলেন আমিরাত প্রবাসী

    Daily_Sangbad_Pratidin_amirat_price.jpg

    নিজ দেশে স্ত্রীর জন্য টাকা পাঠিয়ে ১০ লাখ দিরহাম (বাংলাদেশি মুদ্রায় ২ কোটি ২০ লাখ টাকা) অর্থ পুরস্কার জিতেছেন সংযুক্ত আরব আমিরাত প্রবাসী ফিলিপিনো এক যুবক। আমিরাতের মানি এক্সচেঞ্জ প্রতিষ্ঠান ‘আল আনসারি এক্সচেঞ্জ’ আয়োজিত ‘আল আনসারি পুরস্কার : সামার প্রমোশন-২০১৭’-তে প্রথম পুরস্কার জেতেন শারজাহতে কর্মরত ফিলিপিনো প্রকৌশলী আল দিজন বানসিল।

    আল আনসারি এক্সচেঞ্জের মাধ্যমে দেশ-বিদেশে টাকা পাঠানো গ্রাহকদের মধ্যে থেকে র্যা ফেল ড্রতে নির্বাচিতদের নিয়মিত এমন পুরস্কার দিয়েছে আসছে প্রতিষ্ঠানটি। গত ১৫ জুন থেকে ১৪ আগস্ট পর্যন্ত চলা এ অফারে এবার পুরস্কারপ্রাপ্তদের মধ্যে রয়েছেন এক বাংলাদেশি শ্রমিক।

    বানসিল এ অফারে চুতর্থ মিলিয়নিয়র জয়ী। প্রবাসী এ প্রকৌশলী স্ত্রীকে ৩ হাজার ৬৭৭ দিরহাম অর্থ পাঠিয়ে এ পুরস্কারের জন্য কূপন পান। তার আগেও আরও ৩ জন মিলিয়নিয়র পুরস্কার জিতেছেন।

    গত ২৩ আগস্ট বুধবার দুবাইতে এক অনুষ্ঠানের মাধ্যমে বানসিলের হাতে এ পুরস্কার তুলে দেওয়া হয়। এ প্রমোশন অফারে বানসিল ছাড়াও তারই স্বদেশী সিলভিয়া লিজার্দো ভালদেস জিতেছেন নতুন মডেলের নিশান পেট্রোল গাড়ি। এছাড়া অন্য ৮ বিজয়ীর প্রত্যেকে পেয়েছেন ১০ হাজার দিরহাম অর্থ পুরস্কার।

    ১০ হাজার দিরহাম পুরস্কার জেতা অন্যরা হলেন, বাংলাদেশের আলমগীর জারু মিয়া, জিম্বাবুয়ের কুদজাই লিসা, ভারতের তাওরেজ আলম ও কাশিম কুনজু, আরব আমিরাতের সাইফ রশিদ, মিশরের এলসাজলি আবদেল হাফিজ মোহামেদিন, সৌদি আরবের আবদুল্লাহ আল ঘানেম এবং পাকিস্তানের মোহাম্মদ ইয়াকুব।

    আল আনসারি এক্সচেঞ্জের জেনারেল ম্যানেজার রাশেদ আলী আল আসনারি বলেন, এ পুরস্কার পাওয়ায় বানসিলকে অভিনন্দন। এটা সে ভালো কাজে লাগাবে। এ অর্থ তার জীবনকে বদলে দেবে বলেও আশা প্রকাশ করেন তিনি।

    বিপুল অংকের এ অর্থ পুরস্কার পেয়ে দারুণ খুশি বানসিল। তিনি বলেন, এ অর্থ পেয়ে আমি সত্যি খুশি ও কৃতজ্ঞ। এ অর্থ ভালো কাজের মাধ্যমে আমার অপূর্ণ স্বপ্নগুলো সত্যি করতে সুযোগ দিয়েছে।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad