Header Ads

  • Breaking News

    প্রধান বিচারপতিকে চাপ দিয়ে ইচ্ছাপূরণের চেষ্টা করা হচ্ছে : রিজভী

    Daily_Sangbad_Pratidin_rijvi.jpg

    সংবিধানের ষোড়শ সংশোধনী নিয়ে প্রধান বিচারপতিকে চাপ দিয়ে আওয়ামী লীগ তাদের ইচ্ছাপূরণের চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।  
    তিনি বলেন, সংবিধান সংশোধনীর যে রায়, সেখানে প্রধান বিচারপতির বক্তব্যে লাখ লাখ মানুষের কোটি উচ্চারণের প্রতিফলন ঘটেছে।
    কারণ, তিনি দুঃশাসনের কথা বলেছেন, তিনি দুর্নীতির কথা বলেছেন, তিনি গণতন্ত্রের যে ঘাটতি সেই কথা বলেছেন।
    রিজভী আরও বলেন, আমাদের সংবিধানের মূল যে কথা তার কোনো প্রতিফলন নেই বর্তমানে। আমরা দেখেছি আমিত্বের যে প্রচণ্ড প্রভাব তা প্রতিফলিত হচ্ছে সর্বাগ্রে। এইজন্যই আওয়ামী লীগের গায়ে জ্বালা ধরেছে, তারা সংবিধানের এই ধারাকে গায়ের জোরে বাতিল করতে অথবা প্রধান বিচারপতিকে চাপ দিয়ে তাদের ইচ্ছাপূরণের চেষ্টা চালিয়ে যাচ্ছে।
    সোমবার দুপুরে কুড়িগ্রাম সদর উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্ত ভেলাকোপার হানাগড় এলাকায় বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ বিতরণকালে সাংবাদিকদের এসব কথা বলেন বিএনপির এই যুগ্ম মহাসচিব।
    উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি তাসভির উল ইসলাম, সহ-সভাপতি আবু বকর সিদ্দিক, মোস্তাফিজুর রহমান, শফিকুল ইসলাম বেবু, যুগ্ম সম্পাদক সোহেল হোসনাইন কায়কোবাদ, সাংগঠনিক সম্পাদক নুর ইসলাম নুরু, দপ্তর সম্পাদক আশরাফুল হক রুবেল, যুবদল নেতা নাদিম আহমেদ প্রমুখ।
    ত্রাণ বিতরণের সময় রিজভী আরও বলেন, জনদুর্ভোগ মোকাবেলায় সরকারের কোনো প্রস্তুতি নেই। তিনি বলেন, উপদ্রুত মানুষের কাছে আসা বা দুর্ভোগ থেকে পরিত্রাণ দেওয়ার জন্য সরকারের যে কর্মতৎপরতা থাকা দরকার সেটা তাদের নেই।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad