Header Ads

  • Breaking News

    ব্যাংককে সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত ’বেইজবাবা’ সুমন


    বেশ কিছুদিন ধরে গুরুতর অসুস্থ অর্থহীন ব্যান্ডের প্রধান ও গায়ক সুমন। ব্যক্তিগত প্রয়োজনে অর্থহীনের অন্যতম সদস্য সুমন এখন আছেন ব্যাংককে। সেখানেই গত ১৭ জুন শহরটির সকুমভিতে একটি মাইক্রোবাসয় ধাক্কায় মারাত্মক সড়ক দুর্ঘটনার কবলে পড়েছিলেন অর্থহীন ব্যান্ডের সুমন।

    রাস্তা পার হবার সময় এ দুর্ঘটনায় তার মুখমণ্ডলের বিভিন্ন অংশ ফেটে ও থেতলে যায় এবং চোয়াল ভেঙে কানের অংশ বিচ্ছিন্ন হয়ে যায়।

    পরে স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে পার্শ্ববর্তী স্যামিতিভেজ সুকুমভিত হাসপাতালে নিয়ে যায়। সেখানে ১১ ঘণ্টার অস্ত্রোপচার হয় সুমনের শরীরে।

    এ প্রসঙ্গে সুমন বলেন, আমি চেকআপের জন্য ব্যাংককে গিয়েছিলাম। হাসপাতালেই সেদিন ছোট একটা অস্ত্রোপচার হয়। এরপর আমি বিশ্রাম নিয়ে হোটেলে ফেরার পথে গলির ভেতর দিয়ে রাস্তা পার হতেই হঠাৎ একটি মাক্রোবাস আমাকে পেছন থেকে ধাক্কা দেয়। মাইক্রোবাসটি চালাচ্ছিলেন একজন নারী। সঙ্গে সঙ্গেই আমি প্রায় অজ্ঞান হয়ে যাই।

    সুমন আরও বলেন, বিষয়টি তখন আমি আমার পরিবারকেও জানাইনি। কারণ আমার সন্তানেরা তখন ইউরোপ ট্যুরে আছে। তারা টেনশন করে ব্যাংককে চলে আসত। ঈদের পর জানিয়েছি। তবে সুমনের অবস্থা এখন ভালো। পরিপূর্ণ সুস্থ হতে আরও ১ মাস লাগতে পারে। এরপর চেকআপ করে কয়েকটি অস্ত্রোপচার করা হতে পারে তার শরীরে। এ কারণে ১৫ জুলাই দেশে ফেরার কথা থাকলেও আপাতত তা আর হচ্ছে না।

    প্রসঙ্গত, সুমন মূলত ক্যান্সারের রোগী। ২০১২ সালের দিকে তার মেরুদণ্ডে প্রথম ক্যান্সার ধরা পড়েছিল। পরে মস্তিষ্ক, গলা, পাকস্থলী আর কিডনিতেও ছড়িয়ে যায়। সুমন ক্যান্সারে আক্রান্ত হওয়ার পর থেকে প্রায় ১৫ বারেরও বেশি তার অস্ত্রোপচার হয়েছে। অস্ত্রোপচার করার পর প্রতিবারই তিনি লড়াকু সংগীতযোদ্ধার পরিচয় দিয়ে গানে ফিরেছেন।

    দুই যুগ ধরে সংগীত সাধনা করা অর্থহীন ব্যান্ডের প্রতিষ্ঠাতা ও ’বেইজবাবা’ হিসেবেই ভক্তদের কাছে পরিচিত সুমন সম্প্রতি বিশ্বখ্যাত মিউজিক্যাল ইন্সট্রুমেন্ট প্রস্তুতকারী প্রতিষ্ঠান রোল্যান্ড ও বসের অফিশিয়াল আর্টিস্ট হিসেবেও নির্বাচিত হয়েছেন।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad