Header Ads

  • Breaking News

    বিএনপি নির্বাচনকে ভণ্ডুল করার পাঁয়তারা করছে : নাসিম

    আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপি লন্ডন চক্রান্তে মেতে উঠেছে। তারা জাতীয়-আন্তর্জাতিক চক্রান্তের মাধ্যমে নির্বাচনকে ভণ্ডুল করার পাঁয়তারা করছে।
    আজ মঙ্গলবার ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে কেন্দ্রীয় ১৪ দলের বৈঠক শেষে সাংবাদিক সম্মেলনে তিনি একথা বলেন।
    মোহাম্মদ নাসিম বলেন, চক্রান্ত ছাড়া তারা জীবনে কিছু করেনি। এবারও তারা এর বাইরে যায়নি। ২০০১ সালের মত তারা আবার জাতীয় আন্তর্জাতিক চক্রান্তের মধ্য দিয়ে নির্বাচন করার পায়তারা করছে। উন্নয়নের কর্মকান্ড ব্যাহত করতে তারা আবার মাঠে নেমেছে।
    তিনি বলেন, বিএনপি সবসময়ই চক্রান্তের মাধ্যমে ক্ষমতায় এসেছে। এবারও তারা চক্রান্ত শুরু করেছে। আমরা আশঙ্কা করছি ২০০১ সালের মত আবারও জাতীয় আন্তর্জাতিক চক্রান্তের মাধ্যমে নির্বাচনের ষড়যন্ত্র করছে। এ চক্রান্ত আমরা হতে দেব না।
    আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বলেন, গণতান্ত্রিক ধারা ব্যাহত করতে গিয়ে ২০১৪ সালে বিএনপি-জামায়াত জোট ব্যর্থ হয়েছে। এবারও তারা লন্ডন চক্রান্ত শুরু করেছে। তাদের কথায় বুঝা যাচ্ছে একটি নীল নকশা সামনে রেখে নির্বাচন ভণ্ডুল করার জন্য তারা তৎপর হয়েছে। বিএনপি সহায়ক সরকার এবং বিভিন্ন ভিশন দিয়ে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ ও ভন্ডুল করতে চায়।  
    নাসিম বলেন, আমরা আশা করি সংবিধান অনুযায়ী নির্বাচনে বিএনপি অংশ নেবে। জনগণ যে রায় দিবে সেটা আমরা মেনে নেবো। নির্বাচন কমিশন যে রোড ম্যাপ ঘোষণা করেছে তার প্রতি আমাদের আস্থা রয়েছে। আমরা বিশ্বাস করি স্বাধীন নির্বাচন কমিশনের সুষ্ঠু ও নিরেপক্ষভাবে আগামী নির্বাচন সম্পন্ন করবে।
    বৈঠকে বন্যা কবলিত এলাকায় ত্রাণ তৎপরতা চালানোর জন্য চট্টগ্রাম ও ফেনী অঞ্চলে সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া এবং উত্তরাঞ্চলে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরীর নেতৃত্বে পৃথক দুটি প্রতিনিধি দল পাঠানোর সিদ্ধান্ত নেয়া হয়।
    এর আগে গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেনের সভাপতিত্বে সভায় সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, জাতীয় পার্টি (জেপি) মহাসচিব শেখ সহিদুল ইসলাম, জাসদের সাধারণ সম্পাদক শিরিন আখতার, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন ও খলিদ মাহমুদ চৌধুরী, ত্রাণ সম্পাদক সুজিত রায় নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুস সবুর, উপ-দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, বাংলাদেশ তরিকত ফেডারেশনের সাধারণ সম্পাদক এম এ আউয়াল প্রমুখ উপস্থিত ছিলেন।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad