Header Ads

  • Breaking News

    ‘কাচের ঘরে বসে ঢিল মারবেন না’

    Daily-sangbad-pratidin-mirza-fakhrul
    মির্জা ফখরুল ইসলাম আলমগীর
    বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার লন্ডন সফর নিয়ে সরকারের মন্ত্রী-এমপিরা প্রতিনিয়ত মিথ্যা ও ভ্রান্ত অপপ্রচারে মত্ত হয়ে উঠেছে। কাচের ঘরে বসবাস করে অন্যের দিকে ঢিল মারবেন না। অলীক কল্পকাহিনী বলে সব সময় জনগণকে প্রতারিত করা যায় না।
     
    গতকাল রবিবার নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে মির্জা ফখরুল এ কথা বলেন। তিনি বলেন, পাকিস্তানের গোয়েন্দা সংস্থা আইএসআই ও জামায়াত নেতাদের সঙ্গে লন্ডন সফররত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বৈঠকের খবর সম্পূর্ণ কাল্পনিক, ভিত্তিহীন, বানোয়াট ও মিথ্যা। লন্ডনে তিনি শুধুমাত্র চিকিৎসা ও পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাতে গেছেন। এ নিয়ে আওয়ামী লীগের নেতারা মিথ্যা ও বানোয়াট তথ্য প্রচার করে জনগণকে বিভ্রান্ত করছেন। বিএনপির সহায়ক সরকারের দাবি থেকে জনগণের দৃষ্টি ভিন্নখাতে সরানোর জন্যই এসব ভাঙা রেকর্ড প্রচার করা হচ্ছে।
     
    সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, চেয়ারপারসনের উপদেষ্টা সঞ্জীব কুমার চৌধুরী, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, নির্বাহী কমিটির সদস্য আমিনুল ইসলাম প্রমুখ।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad