Header Ads

Surfe.be - Banner advertising service
  • Breaking News

    পেশাদারিত্বের দারুণ পরিচয় দিলেন নেইমার


    ব্রাজিলিয়ান তারকা নেইমারের দুই গোলে প্রাক-মৌসুম প্রীতি ম্যাচে ইতালিয়ান চ্যাম্পিয়ন জুভেন্তাসকে ২-১ গোলে পরাজিত করেছে বার্সেলোনা। দলবদলের গুজবের মধ্যে ২২ বছর বয়সী এই ব্রাজিলিয়ান আরেকবার নিজের পেশাদারিত্বের দারুণ এক পরিচয় দিয়ে জুভেন্তাসের বিপক্ষে দলকে স্বস্তিদায়ক জয় উপহার দিয়েছেন।  
    বেশ কিছুদিন ধরেই দলবদলের বাজারে নেইমারকে নিয়ে জোর গুজব চলছে। গণমাধ্যমের দাবি ২২২ মিলিয়ন ইউরোর বিশ্ব রেকর্ড মূল্যে নেইমার বার্সেলোনা থেকে প্যারিস সেইন্ট-জার্মেইতে যোগ দিতে যাচ্ছেন। যত আলোচনাই-সমালোচনাই হোক না কেন নিজের ভবিষ্যত নিয়ে নেইমার এখনও মুখ খোলেননি।
    নিউ জার্সির মেটলাইফ স্টেডিয়ামের ৮২ হাজার দর্শকও কাল নেইমারের পারফরমেন্স দেখতেই যেন মাঠে উপস্থিত ছিলেন। ম্যাচ শুরুর ৪ মিনিটের মধ্যেই গোল পেয়ে যাচ্ছিলেন এই ব্রাজিলিয়ান। কিন্তু গোল এরিয়ার খুব কাছে থেকেও গোল আদায় করতে পারেননি। জুভেন্তাসের রক্ষণভাগের কারনে লিওনেল মেসি ও অ্যালেক্স ভিডালকেও ব্যর্থ হতে হয়েছেন। অন্যদিকে ১৪ মিনিটে স্টিফানো স্টারারোর ক্রস থেকে মারিও মানজুকিচের হেড গোলের ঠিকানা খুঁজে পায়নি। কিন্তু পরের মিনিটে নেইমার আর ভুল করেননি।
    কাউন্টার অ্যাটাক থেকে পাতো আলকাসারের সাথে বল আদান প্রদান করে জুভ গোলরক্ষক বুফনকে পরাস্ত করেন নেইমার। ৯ মিনিট পরে ব্যবধান দ্বিগুণ করেন নেইমার। বিরতির ৩ মিনিট আগে মেসির পাস থেকে নিজের হ্যাটট্রিকের সুযোগ নষ্ট করেন এই ব্রাজিলিয়ান। এক্ষেত্রে অবশ্য বুফনের দক্ষতার প্রশংসা করতেই হয়।  
    বিরতির পরে বার্সেলোনার মূল একাদশ থেকে সড়িয়ে নেয়া হয় নেইমার ও মেসিকে। তাদের স্থানে মাঠে নামেন সার্জি রবার্তো ও আরদা তুরান। ৬৩ মিনিটে দিবালার ক্রস থেকে গিওর্গিও চিয়েলিনি জুভেন্তাসের পক্ষে এক গোল পরিশোধ করেন।

    No comments

    Post Top Ad

    Surfe.be - Banner advertising service

    Post Bottom Ad