Header Ads

  • Breaking News

    আরও ২-৩ বছর রিয়ালে থাকবেন রোনালদো: জিদান


    বার্সেলোনার ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমারের দলবদলের গুজব নিয়ে তোলপাড় চলছে ফুটবল অঙ্গনে। এর আগে অবশ্য পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদোকে নিয়েও এমন গুঞ্জন উঠেছিল। তবে সব গুঞ্জন উড়িয়ে দিয়ে রিয়াল বস জিনেদিন জিদান বললেন, আরো দুই থেকে তিন বছর রিয়াল মাদ্রিদেই থাকছেন রোনালদো। এর ফলে বার্নাব্যু সুপারস্টারের ক্লাব ছেড়ে ম্যানচেস্টার ইউনাইটেডে ফিরে যাবার গুজব কিছুটা হলেও বন্ধ হবে বলেই সংশ্লিষ্ঠদের মত।  
    সান্তা ক্লারায় ইউনাইটেডের বিপক্ষে রিয়ালের প্রাক-মৌসুম প্রীতি ম্যাচকে সামনে রেখে লস অ্যাঞ্জেলসে জিদান ৩২ বছর বয়সী এই পর্তুগিজ সম্পর্কে আত্মবিশ্বাসী মন্তব্য করেছেন। যদিও রোনালদো বর্তমানে ছুটিতে আছেন।
    জিদান বলেন, 'ক্রিশ্চিয়ানোকে নিয়ে চারিদিকে অনেক কথা হচ্ছে। তাদের সবাই বলছে রোনালদো যেতে চায়। কিন্তু শুধুমাত্র আমি একটি বিষয় বিশ্বাস করি, যখনই আমি তার সাথে কথা বলেছি তখনই আমি তাকে বেশ স্বস্তিতে দেখেছি। ছুটি শেষে আগামী ৫ আগস্ট সে দলে যোগ দেবে। দলবদলের গুঞ্জন ও মোটেই আমলে নিচ্ছেনা। আমি বিশ্বাস করি আগামী ২ থেকে ৩ বছর রোনালদো আমাদের সাথেই থাকবে। '
    যুক্তরাষ্ট্র সফরে রিয়াল আগামী বুধবার লস অ্যাঞ্জেলসে ম্যানচেস্টার সিটি ও শনিবার মিয়ামিতে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার মুখোমুখি হবে। লা লিগা শিরোপার পাশাপাশি টানা দ্বিতীয়বারের মত চ্যাম্পিয়নস লিগের শিরোপা ঘরে তোলার পরে রিয়ালকে নিয়ে খুব আত্মবিশ্বাসী জিদান। শিরোপা ধরে রাখার মিশনে এবারও তার দল সফল হবে বলেই জিদান বিশ্বাস করেন।
    রিয়াল বস বলেছেন, 'আমরা জানি, কী অসাধারণ অর্জন আমরা করেছি। শিরোপাগুলো ধরে রাখার জন্য সম্ভাব্য সব চেষ্টাই আমরা করব। এর কোনো ব্যতিক্রম হবে না। এই ক্লাবের একটি সমৃদ্ধ ইতিহাস আছে। আমরা জানি কিভাবে শিরোপা জিততে হয়। আশা করছি ভবিষ্যতেও এই ধারা বজায় থাকবে। '

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad