Header Ads

  • Breaking News

    মেহেরপুরে আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হত্যা



    Daily-sangbad-pratidin-rajshahi

    প্রতিপক্ষের হামলার শিকার হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এনামুল হক ওরফে নইলু (৪০) নামের এক আওয়ামী লীগ কর্মীর মৃত্যু হয়েছে। রবিবার (৩০ জুলাই) ভোর রাত সাড়ে ৪টার দিকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত নইলু মেহেরপুরের গাংনী উপজেলার মাইলমারী ধলা গ্রামের বাসিন্দা ও স্থানীয় সাবেক ইউপি সদস্য টুটুলের ভাই। এনামুল পেশায় একজন কৃষক এবং আওয়ামী লীগের কর্মী ছিলেন।
    জমি নিয়ে বিরোধ ও পূর্ব শত্রুতার জের ধরে সাবেক ইউপি সদস্য মাইলমারী ধলা গ্রামের আতিয়ার রহমানের লোকজন এ হামলা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে নিহতের পরিবারের পক্ষ থেকে।
    স্থানীয়রা জানান, শনিবার (২৯ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে মাইলমারী ঈদগাহ্ ময়দানের কাছে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে তার শরীরের বিভিন্ন অঙ্গে জখম কর‍াসহ ভুজালী দিয়ে তার বাম চোখ উপড়ে ফেল‍া হয়। এছাড়াও ডান চোখটিও উপড়ানোর চেষ্টা করা হয়। এ সময় তার চিৎকারে স্থানীয়রা ছুটে গিয়ে তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক রাতেই রকেম হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন।
    পরে পরিবারের লোকজন রমেকে নিয়ে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় ভোর রাত সাড়ে ৪টার দিকে মারা যান। সাম্প্রতিক সময়ে বাড়ির জমি নিয়ে সাবেক ইউপি সদস্য আতিয়ার রহমনকে অপর সাবেক ইউপি সদস্য টুটুল হোসেনের লোকজন পিটিয়ে আহত করে। এরপর থেকেই আতিয়ার রহমান ও তার লোকজন সশস্ত্র অবস্থায় গ্রামের ভিতরে মহড়া দিয়ে বেড়াতো। এছাড়া টুটুল হোসেনের পরিবারের লোকজনকে হুমকি ধামকি দিয়ে আসছিল।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad